TERNION - ফরম্যাজ লেফিনিয়্যান্স ট্রেডিটিনেল এট ডেন্ট্রাল্লিস



Ternion একটি লাইসেন্সযুক্ত ডিজিটাল এক্সচেঞ্জ প্ল্যাটফর্ম যা ফায়াট গেটওয়ে এবং বাণিজ্যিক পরিষেবাগুলির সাথে সমন্বিত। এটা তোলে বিস্তৃতি বাজার kriptovalyutnogo পরিষেবাগুলিতে প্রাপ্যতা আধুনিক আর্থিক বিকেন্দ্রীভূত আর্থিক ব্যবস্থা যে সুগম এবং উন্নয়নে নতুনত্ব উন্নীত kriptovom অর্থায়ন ternion মধ্যে নতুনত্ব প্রচার করে আছে kriptofinansirovanii লাভজনক ব্যবসার জন্য এবং জল্পনা কল্পনা নয় একটি বাস্তব সমর্থন cryptocurrency সংযুক্ত হন তখন, কিন্তু বাজারের প্রাকৃতিক শক্তি।


একটি প্ল্যাটফর্ম কোন ternion সম্প্রদায় যেটা kriptovalyutnyh বাজার ব্যবস্থা প্রভাবিত আজকে তাদের ডিজিটাল সম্পদের নিরাপত্তা, kriptoobmenah ঐতিহ্যগত দালাল দ্বারা প্রতিষ্ঠিত তুলনায় মান কম, এবং বাস্তবায়নে সমস্যার সমাধান করার জন্য ICO দ্বারা আত্মবিশ্বাসের অভাব যেমন সমস্যার কিছু একটি পদ্ধতি হিসাবে criptotipamina প্রদান।


ইকোসিস্টেম টিয়ারিয়ন 
Ternion ইকোসিস্টেম তিনটি উপাদান গঠিত যা একটি কার্যকর বিনিময় প্ল্যাটফর্ম হিসাবে Ternion (TRN) সমর্থন এবং সমর্থন একসঙ্গে কাজ।


বিনিময় 
Ternion সংশোধন একটি নিয়মিত প্ল্যাটফর্ম, অ্যাক্সেসযোগ্য এবং কার্যকর বিনিময় যা ব্যবহারকারীদের এনক্রিপ্টেড এনক্রিপশন রূপান্তর, ক্রিপ্টোগ্রাফি এবং এনক্রিপশন ফায়ায়েত করতে দেয়। বিনিময় প্রধান উদ্দেশ্য একটি ব্যাপক সমাধান criptomoneadores প্রদান করা হয়।


Ternion পেমেন্ট প্রসেসর 
পেমেন্ট প্রসেসর সরবরাহকারী এবং তাদের গ্রাহকদের মধ্যে অর্থ প্রদানের সুবিধা প্রদান করে। ব্যবহারকারীরা একটি ডেবিট কার্ড পায় যা অর্থ প্রদান করতে ব্যবহার করতে পারে। বিক্রেতারা ক্রিপ্টো অ্যাসাইনমেন্ট মোড বা ফিয়াত পদ্ধতিতে প্রক্রিয়াধীন পেমেন্টগুলি পেতে পারেন।


Ternion তারল্য তহবিল 
এটি অন্যান্য দুটি উপাদানগুলির মূল। এটি নিশ্চিত করে যে TRN মুদ্রাস্ফীতির টোকেনগুলি ঘটে না এবং প্ল্যাটফর্মের টেরেন্সের উন্নয়নের জন্য সংগৃহীত তহবিলের সংরক্ষণ করা হবে না।


Ternion এর টোকেন 
TRN একটি ERC20- অনুগামী টোকেন যা এক্সচেঞ্জ টোকেন ফি বা ফাইলেরশারের স্থানান্তরের জন্য টোকেন অন-দ্য-কাউন্টার প্ল্যাটফর্ম হিসাবে কাজ করে। উপরন্তু, টর্কগুলি সমস্ত ERC20- অনুবর্তী মার্কারগুলির সাথে সামঞ্জস্যতা প্রদান করে যা Ternion ইকোসিস্টেমের সকল ব্যবহারকারীকে উপকৃত করে।


কেন Ternion বিনিয়োগ?


প্ল্যাটফর্ম একটি মোবাইল প্ল্যাটফর্ম অ্যাপ্লিকেশন এবং একটি ওয়েব অ্যাপ্লিকেশন মাধ্যমে উপলব্ধ হয়, এটি প্রাতিষ্ঠানিক খেলোয়াড়দের জন্য কিন্তু সব খুচরা বিনিয়োগকারীদের জন্য উপযুক্ত না শুধুমাত্র তৈরীর।


Ternion একটি বার্ষিক লেনদেন এবং প্ল্যাটফর্ম লেনদেনের পর্যালোচনা পরিচালনা করবে যাতে স্বচ্ছতা ও নির্ভরযোগ্যতা নিশ্চিত করা যায় এবং ভবিষ্যতে ভবিষ্যতের অগ্রগতি সম্পর্কে জনগণকে জানাতে পারে।


Ternion এক্সচেঞ্জ একটি ইউরোপীয় বাণিজ্যিক লাইসেন্স আছে এবং একটি দ্রুত পরিদর্শন জন্য অন বোর্ড ট্রান্সমিশন জন্য সমস্ত ইউরোপীয় মান পূরণ।


প্ল্যাটফর্মের একটি বিস্তৃত গ্রাহক পরিষেবা রয়েছে যা Ternion সম্পর্কিত সমস্যাগুলি বা সমস্যার সাথে গ্রাহকদের সাহায্য করার জন্য এখনও শীর্ষস্থানীয় ব্যবস্থাপনা রয়েছে।



পরামিতি ICO Ternion (TRN সংকেত) 
টোকেন: TRN 
টোকেন প্রোটোকল: ERC20 
মোট টোকেন: 95,000,000 টিআরএন 
একটি প্রাক বিক্রয় টোকেন ডেলিভারি: 22 500 000 TRN 
ICO- র মধ্যে চিপ জমা: 53 500 000 TRN 
অগ্রিম বিক্রয় তারিখ: সক্রিয় 28 জুন পর্যন্ত, 2018 
আইকো তারিখ: 
জুন 29th 29 তম এক্সচেঞ্জ রেট পর্যন্ত: 1 টিআরএন 0.65 ইউএসডি 
বৃত্তাকার বি, 30 আগস্ট, অক্টোবর 30, বিনিময় হার: 1 টিআরএন 2.10 ইউএসডি 
সি বৃত্তাকার 1 নভেম্বর থেকে, ডিসেম্বর 30, বিনিময় হার: 1 টিআরএন 3.23 ইউএসডি


সফটকার: 5,000,000 
হার্ডকভার: 65,000,000




প্রথম ত্রৈমাসিক 2018
লে ডেভেলপমেন্ট ডিগ্রি উদ্বোধন


T2 2018
প্রবেস্ত প্রকাশক এক্সচেঞ্জ এক্সেল


T3 2018
ভ্যানটি প্রকাশক


ট্রিমester 2018
এচেন ডেসিট্রালিস ফরম বিটা এক্সচেঞ্জ প্রজেক্টের জন্য উপযুক্ত লে ডিপপ্যানমেন্ট এক্সচেঞ্জ ডিস্ট্রিবিউশ শুরুট্রান্সক্রিপশন এবং ট্রান্সক্রিপশন


প্রথম ত্রৈমাসিক 2019
লে ডেভেলপমেন্ট ডে পয়াইমস টিয়ার্নন শুরু ল্যান্সমেন্ট এক্সচেঞ্জ ডিফারেন্স পইয়েমস ফার্স্ট বিটা ইঞ্চি-প্রধান ডেবিট


T2 2019




বিস্তারিত তথ্য:


সাইট: https://ternion.io
টুইটারে: https://twitter.com/ternionofficial
টেলিগ্রাম: https: //t.me/TernionOfficial

Komentar

Postingan populer dari blog ini

MGBE Ị GA-EME GAP N'ỤTỤ ỤBỌCHỊ NA ỤBỌCHỊ

TERNIÓN – FINANS FINANSYÈL AK DWA LEGAL

ICOO Ternion પ્લેટફોર્મનું સામાન્ય વર્ણન